**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

ক্রিকেটে ফেরা শাহাদাতের জন্য অনিশ্চিত


সম্প্রতি ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিযুক্ত জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব। সে লক্ষ্যে শুরু করেছিলেন অনুশীলনও। কিন্তু ক্রিকেটে ফেরার দরজাটা বন্ধই রইল শাহাদাতের জন্য। এবার ঢাকা প্রিমিয়ার লিগের প্লেয়ার বাই চয়েজের তালিকাতে নেই তার নাম।

গৃহকর্মী নির্যাতনের অভিযোগের কারণে তাকে এবং তার স্ত্রী জেসমিন জাহান গ্রেফতার হয়েছিলেন গত বছর অক্টোবরে। জামিনে মুক্তি পেলেও এখনো এই ঘটনার কোন সমাধান হয়নি। এই ঘটনার সমাধান না হওয়া পর্যন্ত শাহাদাতকে সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছে। তাই গত বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে পারেননি তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূত্রে জানা গেছে, এবার প্লেয়ার বাই চয়েজের তালিকায় নাম থাকছে না শাহাদাতের যে কারণে তার খেলাও হচ্ছে না ঢাকা প্রিমিয়ার লিগে।

এর আগে গত সেপ্টেম্বরে শরীর ও চোখের নিচে আঘাতের চিহ্নসহ ১১ বছর বয়সী গৃহকর্মী হ্যাপিকে রাজধানীর মিরপুরে উদ্ধার করেন সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক। শিশুটি অভিযোগ করেছিল সে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনের বাসায় গৃহকর্মী ছিল। শাহাদাত ও তার পরিবারের লোকজন তাকে নির্যাতন করেছে। সেদিনই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়।
Source : jagonews24

Post a Comment