আল্লাহু আকবার ধ্বনি শুনেছেন প্রতিবেশীরা


রাজধানীর কলাবাগানে ২ জনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতদের একজন মার্কিন দূতাবাসের সাবেক প্রটোকল অফিসার ও বর্তমানে দাতা সংস্থা ইউএস এইডের কর্মকর্তা জুলহাস মান্নান। আরেকজনের পরিচয় শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়নি। তবে জুলহাসের সঙ্গে এ সময় তার বন্ধু তনয়ও ছিল বলে জানা যায়।

সোমবার সন্ধ্যার দিকের এ ঘটনার সময় আল্লাহু আকবার ধ্বনি শুনেছেন প্রতিবেশীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী এক নারী জানান, সাড়ে ৫টা থেকে পৌনে ৬ টার মধ্যে আমরা অনেক চিৎকার-চেঁচামেচি শুনতে পােই। এরপর বেশ কয়েকবার আল্লাহু আকবার ধ্বনিও শুনতে পাই। 

তিনি আরো জানান, তিন চারজন যুবক আনুমানিক ২০ থেকে ২২ বছর বয়সী। তারা সাধারণ শার্ট-প্যান্ট পরিহিত ছিল। তিনজনেরই গায়ে নীল রঙের শার্ট এবং কাঁধে ব্যাগ ছিল। ঘটনার পর তারা বাসা থেকে বের হয়ে পালিয়ে যায়।

এলাকাবাসী তাদের ধাওয়া করলে তারা ফাঁকা গুলি ছুড়ে তেতুল তলা মাঠের পাশ দিয়ে পালিয়ে যায় বলেও জানান তিনি।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার আব্দুল বাতেন জানান, দুটি মরদেহ উদ্ধার করেছি। নিহতদের একজন মার্কিন দূতাবাসের সাবেক প্রটোকল অফিসার ও বর্তমানে দাতা সংস্থা ইউএস এইডের কর্মকর্তা জুলহাস মান্নান।

এদিকে ঘটনার সময় বাসার ভেতরে নিহত জুলহাস, তার বন্ধু তনয়, তার মা এবং একজন কাজের মেয়ে উপস্থিত ছিলেন। জুলহাসের মা শেরে বাংলা গার্লস স্কুলের সাবেক প্রধান শিক্ষিকা।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment