কেকেআরের বধে প্রস্তুত হচ্ছেন মুস্তাফিজ


আইপিএলে কলকাতা নাইট রাইডার্স যে দুটি শিরোপা জিতেছিল, দুটিতেই ব্যাটে-বলে দারুন পারফরম্যান্স দেখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু এহেন সেরা ক্রিকেটারটিকেই দলীয় কম্বিনেশনের নামে বসিয়ে রেখেছে কেকেআর। ইডেন গার্ডেনে নিজেদের প্রথম দুই ম্যাচে সাকিব ছিলেন সাইড লাইনে।

আগামী শনিবার কেকেআর খেলতে যাবে তাদের প্রথম অ্যাওয়ে ম্যাচ। আর মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদ খেলবে তাদের নিজেদের প্রথম হোম ম্যাচ। অথ্যাৎ হায়দারাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে শনিবারই মুখোমুখি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমানের।

অ্যাওয়ে ম্যাচ হিসেবে যদি সাকিবকে কেকেআর সেরা একাদশে সুযোগ দেয়, তাহলে কাংখিত সাকিব-মুস্তাফিজ মুখোমুখি ম্যাচটা দেখতে পারবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। সেই আশা কী আদৌ পূরণ হবে এ দেশের ক্রিকেটপ্রেমীদের!

তবে সাকিব খেলুন আর নাই খেলুন, সানরাইজার্স হায়দারাবাদের প্রানভোমরা মুস্তাফিজ ঠিকই মাঠে নামবেন। প্রথম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে অসাধারণ বল করেছিলেন মুস্তাফিজ। যেখানে একের পর এক সানরাইজার্সের বোলাররা রান দিচ্ছিল, সেখানে কৃপণ ছিলেন শুধুমাত্র মুস্তাফিজই। ৪ ওভারে ২৬ রান দিয়ে তিনি নেন ২ উইকেট।

কেকেআরের বিপক্ষে তাই সানরাইজার্সের রণ পরিকল্পনার বিশাল অংশজুড়ে থাকবেন মুস্তাফিজই। সে হিসেবে নিজেকে ঝালিয়েও নিচ্ছেন বাংলাদেশের এই সেরা পেসার। নিজেদের হোম ভেন্যুতে দেখা গেছে মুস্তাফিজকে অনুশীলনরত অবস্থায়। খুব সিরিয়াস তিনি অনুশীলনে। দলকে জয়ের ধারায় ফিরিয়ে আনতে মুস্তাফিজের বিকল্প নেই সানরাইজার্সের। 

Source : jagonews24

Post a Comment