Sponsored Ad

নতুন ডাটা সেন্টার সল্যুউশন এনেছে ডেল



বিশ্বখ্যাত তথ্যপ্রযুক্তি কোম্পানি ডেল আগামী দিনের প্রতিষ্ঠান ও জনবলকে যুগোপযোগী করতে বাংলাদেশে নতুন ডাটা সেন্টার সল্যুউশন ঘোষণা করেছে। এই ডাটা সেন্টার সল্যুউশন ব্যক্তিগত কম্পিউটার ও কম সংখ্যক গ্রাহক থেকে শুরু করে সার্ভার, স্টোরেজ ও নেটওয়ার্কিং পণ্যের জন্য ডায়নামিক মার্কেটপ্লেসের প্রতিযোগিতায় দ্রুততা ও স্থিতিশীলতার সুবিধা দেবে।

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ডেল বাংলাদেশ ফিউচার-রেডি ২০১৬’র এই কার্যক্রমের ধারাবাহিকতায় ডেল দেশের বাণিজ্যিক পণ্যে নতুন সল্যুউশন ঘোষণা করে। এসময় ডেল সাউথ এশিয়া ডেভেলপমেন্ট মার্কেট গ্রুপের জেনারেল ম্যানেজার হারজিৎ সিং রেখি, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

আতিকুর রহমান লিখিত বক্তব্যে বলেন, সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশের তথ্যপ্রযু্ক্তি খাতের অসামান্য উন্নতি হয়েছে। যদিও ডিজিটাল বৈষম্য দূর করতে আরো অনেক কিছু করার আছে। আরো বেশি প্রতিষ্ঠান আধুনিক ও তথ্য প্রযুক্তি অবকাঠামোতে পরিবর্তিত হচ্ছে। তাই আমরা গ্রাহকদের সবচেয়ে ভাল অভিজ্ঞতা দেয়া ও তাদের চাহিদা পুরণের সর্বাত্মক চেষ্টা করব। গ্রাহকদের শতভাগ বিবেচনায় রেখে দীর্ঘমেয়াদি পরিকল্পনা ডেল বাংলাদেশে গবেষণা, উন্নয়ন ও চ্যানেলে বিনিয়োগ করতে অঙ্গীকারবদ্ধ।

হারজিৎ সিং রাখি বলেন, গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি অনুযায়ী ধারাবাহিকভাবে বাজারে নতুন পণ্য ও সেবা আনছি। আগামীকে মাথায় রেখেই ডেলের নতুন পণ্যগুলো ডিজাইন করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়- ডেল পাওয়ারএজ এফএক্স পোর্টফোলিও, ডেল স্টোরেজ সল্যুউশন, ওপেন নেটওয়ার্ক সল্যুউশন, ওয়াইজ ৫০৫০ এআইও জিরো ক্লায়েন্ট, মোবালিটি, ডেলডাটা সেন্টার সেবা নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment