ম্যানসিটিতে হোঁচট খেলো পিএসজি


ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের হাইভোল্টেজ ম্যাচে হোঁচট খেলো পিএসজি। কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগের ম্যাচে ইংলিশ জায়ান্ট ম্যানসিটির বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে ইব্রাহিমোভিচ-কাভানিরা। তবে দু’টি অ্যাওয়ে গোলের সুবাদে সেমিফাইনালের দৌড়ে সিটিজেনরা খানিকটা হলেও এগিয়ে থাকবে।

বুধবার রাতে ঘরের মাঠে ম্যাচের চতুর্দশ মিনিটেই পেনাল্টি পায় স্বাগতিকরা। তবে দলটির তারকা ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচের শট ঝাঁপিয়ে পড়ে কর্নারের বিনিময়ে ফেরান হার্ট। এরপর প্রতিপক্ষ গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদে ব্যর্থ হন পিএসজির সুইডিশ ফরোয়ার্ড ইব্রাহিমোভিচ।

উল্টো ম্যাচের ৩৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন কেভিন ডি ব্রুইন। ফার্নান্দোর পাস থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড। খুব বেশি সময় এগিয়ে থাকা হয়নি সফরকারীদের। তিন মিনিট পরেই  ফার্নান্দোর ভুলে বল পেয়ে যান ইব্রাহিমোভিচ। এবার আর ভুল করেননি সুইডিশ এই তারকা। লিগ ওয়ান ও চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে চলতি মৌসুমে এটি ইব্রাহিমোভিচের ৩৫তম গোল। ফলে ১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে দুই দলই। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৯ মিনিটে গোল করে স্বাগতিকদের এগিয়ে নেন আদ্রিয়েন রাবিও। তবে এগিয়ে ফিয়েও জয় নিয়ে ফিরতে পারেনি স্বাগতিকরা। ম্যাচের ৭২ মিনিটে সমতায় ফেরে সিটি। সিটির সানিয়ার ক্রস বিপদমুক্ত করতে পারেননি চিয়াগো সিলভারা, গোলমুখে থাকা ফের্নান্দিনিয়োর আলতো শট স্বাগতিক এক খেলোয়াড়ের পায়ে লেগে জালে জড়ালে ড্রয়ে শেষ হয় ম্যাচ।

Source : jagonews24

Post a Comment