**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

শিশুদের সঙ্গে অঞ্জনার নাচেগানে মিতালি


আচ্ছা বলেন তো, অঞ্জনার বয়স কতো? সেই ছোটবেলা স্কুল পালিয়ে বলাকা সিনেমা হলে ‘অশিক্ষিত’ ছবিতে যেমন সুন্দরী দেখেছিলাম আজও মনে হয় তেমনই আছে। মনে হয় বয়স বাড়েনি। 

ওই ছবির বিখ্যাত গান, ‘ঢাকা শহর আইস্যা আমার আশা ফুরাইছে, আরে লাল লাল, নীল নীল, বাত্তি দেইখ্যা আশা ফুরাইছে’ সেই গানের সঙ্গে যেমন করে নাচছিল ঠিক তেমনি করে আজও নেচেছেন।
বাংলা নববর্ষ উপলক্ষে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে দুপুরে এককালের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা যখন অশিক্ষিত ছবির সেই বিখ্যাত গানটি গাইছিলেন তখন একাধিক গণমাধ্যম কর্মী অঞ্জনার জনপ্রিয়তার স্মৃতিচারণ ও এখনো বয়স ধরে রাখার প্রশংসা করছিলেন।

অঞ্জনা সেই গানটি গাওয়ার পাশাপাশি শিশুদের হাত ধরে নাচছিলেন, দু’একজনকে নাচের মুদ্রাও শিখিয়ে দিচ্ছিলেন। কয়েক মিনিটের মধ্যেই অঞ্জনা শিশুদের বন্ধু হয়ে ওঠেন।

মঞ্চে উঠে অঞ্জনা মাইক্রোফোন হাতে নিয়ে বলেন, আজকে আমার অঞ্জনা হয়ে ওঠার পেছনে সাংবাদিকদের অবদান অনেক বেশি। বিগত বহু বছর যাবত তারা আমাকে বিভিন্নভাবে অনুপ্রেরণা যুগিয়ে এসেছেন।

তিনি বলেন, আমাকে বিভিন্ন ছায়াছবিতে নায়িকা হিসেবে দেখেছেন, নাচকে দেখেছেন আজ সেগুলো না করে আমি আমার চতুর্থ ছায়াছবি ‘অশিক্ষিত’ এর বিখ্যাত সেই গান গেয়ে শোনাচ্ছি। এ কথা শোনার সাথে সাথে উপস্থিত সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যরা উল্লাসে করতালি বাজাতে থাকেন। 

Source : jagonews24

Post a Comment