**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

২০১৯ সাল পর্যন্ত টাইগারদের সাথে থাকছেন হাথুরুসিংহে


জুলাই মাসেই শেষ হচ্ছে বাংলাদেশের দলের কোচ হাথুরুসিংহের সঙ্গে বিসিটির চুক্তির বর্তমান মেয়াদ। দুই বছরের চুক্তিতে ২০১৪ সালে বাংলাদেশের প্রধান কোচের দায়িত্ব নিয়েছিলেন হাথুরু। তবে মেয়াদ শেষ হওয়ার আগেই বিসিবির পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে চুক্তি নবায়নের বিষয়ে এবং তাকেই বাংলাদেশ জাতীয় ক্রিকটে দলের কোচ হিসেবে রেখে দেয়ার ব্যপারে আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার সাংবাদিকদের সাথে আলাপকালে এক পর্যায়ে বিসিবির পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘কোচিং স্টাফদের রেখে দেয়ার ব্যাপারে বিসিবি বোর্ড মিটিংয়ে এখনও আলাপ হয়নি। তবে বাংলাদেশের ক্রিকেটে গত দু’বছরে তাদের পারফরম্যান্স সত্যিকার অর্থেই ভালো। আমার মনে হয় তাদের (কোচিং স্টাফদের) সঙ্গে চুক্তি বাড়ানো হবে।’ 

হাতুরুসিংহয়ে ছাড়াও বাংলাদেশের বোলিং কোচ হিথ স্ট্রিকের সাথেও চুক্তি বাড়ানোর কথা বলেছে বিসিবি। ইতিমধ্যে হিথ স্ট্রিক নিজেই জানিয়েছেন, তিনি টাইগারদের সঙ্গে থাকবেন আরও কয়েক বছর।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও জানিয়েছেন কোচিং স্টাফদের সকলের সাথে চুক্তি বাড়াতে আগ্রহী বিসিবি। বিসিবি চাইছে আগের মত দুই বছরের চুক্তি করতে কিন্তু ক্রিকেটারদের অনেকেরই চাওয়া তিন বছরের মেয়াদে যেন হাথুরুসিংহেকে রাখা হয়। এ কারণেই ২০১৯ সাল পর্যন্ত বাংলাদেশের কোচ হিসেবে থাকছেন তিনি। বিসিবির একটি বিশ্বস্তসূত্র নিশ্চিত করেছে, ক্রিকেটারদের সেই চাওয়াই পূরণ হতে যাচ্ছে।

Source : jagonews24

Post a Comment