সেইবই আয়োজিত র‌্যাফেল ড্রর ফল প্রকাশ


বাঙালির প্রাণের মেলা অমর একুশে বইমেলা ২০১৬ উপলক্ষে বাংলা বইয়ের সর্ববৃহৎ ই-বুক স্টোর ‘সেইবই’ আয়োজিত র‌্যাফেল ড্রয়ের ফলাফল প্রকাশিত হয়েছে। বাংলা নববর্ষ ১৪২৩ এর প্রথম দিনটি বেছে নেয়া হয় র‌্যাফেল ড্র অনুষ্ঠানের জন্য। সেইবই এর অফিসে আনুষ্ঠানিকভাবে ড্রয়ের ফল প্রকাশ করা হয়। ১ম পুরস্কার ছিল ১টি স্যামসাং ট্যাবলেট ও ১ হাজার টাকার সেইবই ক্রেডিট, ২য় পুরস্কার ছিল ৩টি স্যামসাং স্মার্টফোন ও ৫শ টাকার সেইবই ক্রেডিট, ৩য় পুরস্কার ছিল ১০টি টি-শার্ট ও ৫শ টাকার সেইবই ক্রেডিট।

পুরস্কার প্রাপ্তদের শিগগিরই পুরস্কার গ্রহণের স্থান ও সময় জানিয়ে দেয়া হবে। ফলাফল জানতে ভিজট করুন সেইবই অফিসিয়াল ফেসবুক পেজ : www.facebook.com/sheiboireader সেইবই র্যাফেল ড্র-এর রেজাল্ট লিংক : sheiboi.com/Pages/raffledrawresult.html

প্রসঙ্গত, বাংলা বইয়ের সর্ববৃহৎ ই-বুক স্টোর ‘সেইবই’। ‘সেইবই’ মোবাইল অ্যাপটিতে রয়েছে ইনবিল্ড ইবুক রিডার। যার মাধ্যমে সেইবই ই-বুক স্টোরের বইগুলো ডাউনলোড করে পড়া যাবে। স্মার্টফোন বা ট্যাবে অ্যাপটি ইনস্টল করলেই ফ্রি আটটি বই পাওয়া যাবে। এছাড়া আরও ২৫০ টি বই ফ্রী ডাউনলোড ও কয়েকশ বই কেনা যাবে, আর এই সংগ্রহ ক্রমশ বাড়ছে। এখানে বিখ্যাত সব বাংলা সাহিত্যের কালজয়ী উপন্যাস ছাড়াও পাওয়া যায় জনপ্রিয় লেখক, কবি ও সাহিত্যিকদের বিভিন্ন ক্যাটাগরির বই। সংবাদ-বিজ্ঞপ্তি।

সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment