আইপিএলে ধোনির দলে খেলবেন যারা


আগামী শনিবার (৯ এপ্রিল) মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসর। মাঝে একটা দিন। তারপরই তো সবাই মেতে উঠবে আইপিএল নিয়ে। এবারের আইপিএলে অন্যতম আকর্ষণ থাকবে মাহেন্দ্র সিং ধোনির দল। তবে ধোনি-ভক্তরা তাকে আর আগের দলে দেখতে পাবেন না।

নতুন দলে যোগ দিয়েছেন ধোনি। আইপিএলের এবারের আসরে নতুন দুই দলের মর্যাদা পেয়েছে পুনে আর রাজকোট। বাকি ছয়টি দল হল কলকাতা, মুম্বাই, দিল্লি, পাঞ্জাব, বেঙ্গালুরু ও হায়দরাবাদ।

এতদিনের চেন্নাই সুপার কিংস আর আইপিএলে নেই এবার। ধোনিকে এবার খেলতে দেখা যাবে নতুন দল রাইজিং পুনে সুপার জায়েন্টসের হয়ে। ধোনি-ভক্তরা অবশ্যই তার জন্য গলা ফাটাবেন। তাহলে দেখেই নিন, কেমন দল রাইজিং পুনে সুপার জায়েন্টস।

পুনে দল: অজিঙ্কা রাহানে, ফ্যাফ ডুপ্লেসিস, কেভিন পিটারসেন, স্টিভেন স্মিথ, সৌরভ তিওয়ারি, ইরফান পাঠান, মিচেল মার্শ, থিসারা পেরেরা, বাবা অপরাজিত, অঙ্কিত শর্মা, রজত ভাটিয়া, আলবি মর্কেল, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), অঙ্কুশ বাইন্স, পিটার হ্যান্ডসকম্ব, ইশান্ত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, আর পি সিং, অসোক দিন্দা, স্কট বোলান্ড, ঈশ্বর পাণ্ডে, দীপক চাহার, যশকরণ সিং, মুরুগান অশ্বিন ও অ্যাডাম জাম্পা।

Source : jagonews24

Post a Comment