ফ্যাশনে কুর্তি ও কামিজ


সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে ফ্যাশন। ঋতু বদলের সঙ্গে তাল মিলিয়ে পোশাক পরিচ্ছদেও আসছে পরিবর্তন। এই পরিবর্তনশীলতার মধ্যেই কিছু জিনিস হয়ে ওঠে সময়ের ট্রেন্ড। গত কয়েক বছরে লং কামিজ এবং কুর্তি জনপ্রিয়তা কেবল বেড়েই চলেছে।

গরম যেন আপনার ফ্যাশনের উপর প্রভাব ফেলতে না পারে, তার জন্য চলছে নানান আয়োজন। প্রচণ্ড গরমে কুর্তি, কামিজ ফ্যাশন প্রিয়সী নারীদের সেরা পছন্দ। এতে করে গরমে স্বস্তির সাথে এ পোশাকে আপনাকে লাগবে স্টাইলিশ।

বিভিন্ন কাটের সুতি কাপরের কুর্তি পরতে পারেন। কামিজের ক্ষেত্রেও বেছে নিতে পারেন সুতি কাপর। সুতার কাজ করা, ব্লক, এব্রডারি, টাইডাই করা পোশাক আপনাকে লাগবে অনন্য। বৃত্তের মতো ফ্যাশনও বার বার ফিরে আসে।  তারপরেও একই পোশাক যত পছন্দেরই হোক সেটা বার বার পরতে একঘেয়েমি লাগে। তাই নিজের রুচিতে আরও বৈচিত্র্য আনার জন্য একটু অন্য রং বা ঢঙের পোশাক সবসময় বেছে নেন। এ সময়ের তরুণীরা রঙিন পোশাকে বেশি প্রাধান্য দেন। সাদা, সবুজ, লাল, হলুদ, ফিরোজা, কমলা, গোলাপি, মেরুন, নীলের মতো উজ্জ্বল সব রংয়ের পোশাকগুলোকে রঙিন করে তুলছে। 

কুর্তিতে অনেক তরুনিই স্বাচ্ছন্দের পাশাপাশি ফ্যাশনেবল মনে করেন। এছারাও কামিজের ক্ষেত্রে লং কামিজ বেশ ফ্যাশনেবল। নিত্যনতুন স্টাইল সংযোজন করা হচ্ছে সালোয়ার-কামিজে। অনেকটা আলখেল্লা স্টাইলে তৈরি করা হচ্ছে বিশেষ ধরনের কামিজ। লং কুর্তার পাশাপাশি শর্ট-কামিজগুলোও বেশ চলছে।

এসব পোশাক পাওয়া যাচ্ছে দেশিয় ফ্যাশন হাউসগুলোতে। যমুনা ফিউচার পার্ক, ইনফিনিটি মেগা মল, অঞ্জন`স, আড়ং, কে-ক্রাফট, বাংলার মেলা, প্রবর্তনা, বিবিয়ানা, নগরদোলা, সাদাকালো, অন্যমেলা, দেশালের শোরুমগুলোতে। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment