বাংলালিংকের সঙ্গে দ্য ওয়েস্টিন ঢাকার চুক্তি


দ্য ওয়েস্টিন ঢাকার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে দেশের অন্যতম মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক। সোমবারের এ চুক্তির ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা সিগনেচার ভেন্যু স্প্লাশ এ ফুড অর্ডারের ওপর পাবেন ১০ শতাংশ ছাড়।

এই চুক্তির অধীনে, বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা এ বছরের ১৮ এপ্রিল থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ওয়েস্টিন ঢাকার সিগনেচার ভেন্যু ‘স্প্লাশ’ এ ফুড অর্ডারের উপর এই ছাড় পাবেন। এই অফার পেতে প্রিয়জন গ্রাহকদের মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে ‘Westin’ টাইপ করে ২০১২ তে পাঠাতে হবে।

বাংলালিংক এর পক্ষ থেকে হেড অব কাস্টমার বেস ম্যানেজমেন্ট-বিটুসি মার্কেটিং মোহাম্মদ মাহবুবুল আলম ভুঁইয়া, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং, ইয়াসির আরাফাত হোসেন, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজমেন্ট সিসটেম অ্যাসিসটেন্ট ম্যানেজার ফারহানা সিনথিয়া, মার্কেটিং এবং ওয়েস্টিন ঢাকার পক্ষ থেকে ডিরেক্টর অব পিআর সেলিনা মোমেন, মার্কেট কমিউনিকেশন ম্যানেজার সাদমান সালাউদ্দিন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলালিংক-এর হেড অব কাস্টমার বেস ম্যানেজমেন্ট-বি২সি মার্কেটিং মোহাম্মদ মাহবুবুল আলম ভুঁইয়া বলেন, আমরা সবসময় আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করি। এই চুক্তির ফলে আমাদের প্রিয়জন গ্রাহকরা ওয়েস্টিন ঢাকার পক্ষ থেকে সিগনেচার ভেন্যু ‘স্প্লাশ’ এ আকর্ষণীয় ছাড় পাবেন এবং তাদের প্রত্যাশিত ডাইনিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment