এলাকার জন্য কিছু করতে হবে : রাষ্ট্রপতি


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, আমাকে ভোট দিতে দিতে এলাকার লোকজন বৃদ্ধ হয়ে গেছে আর আমিও ভোট নিতে নিতে বৃদ্ধ হয়ে গেছি। তাই এলাকার জন্য কিছু করে যেতে হবে।

বৃহস্পতিবার কিশোরগঞ্জের মিঠামইন হাওরের তিন উপজেলা ইটনা-মিঠামইন-অষ্টগ্রামকে সংযুক্ত করে অলওয়েদার সড়ক ও ১০টি সেতু নির্মাণ কাজের ভিত্তিফলক উদ্বোধন শেষে মিঠামইন ডাকবাংলো মাঠে জনসভায় রাষ্ট্রপতি একথা বলেন।

এসময় দেশের সামগ্রিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, তিনি কোন দলের নন, সবার রাষ্ট্রপতি। এলাকার চলমান উন্নয়ন কাজগুলো বাস্তবায়িত হলে ভবিষ্যত প্রজন্ম উন্নতি ও প্রগতির দিকে এগিয়ে যাবে।

কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রশাসক এ্যাড. মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পরিকল্পনা মন্ত্রী আকম মোস্তফা কামাল, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ও মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো. আবদুস সাহিদ ভূইয়া প্রমূখ।

এসময় সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সচিব এম.এ.এন সিদ্দিক, সড়ক যোগাযোগ বিভাগের প্রধান প্রকৌশলি ইবনে আলম হাসান, অতিরিক্ত প্রধান প্রকৌশলি মো. শাহাবুদ্দিন খান এবং প্রকল্প পরিচালক মো. মনিরুল ইসলামসহ সামরিক-বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১১টা ১০ মিনিটে হেলিকপ্টার যোগে মিঠামইনে অবতরণ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। স্থানীয় ডাক বাংলোতে সংক্ষিপ্ত বিশ্রাম শেষে দুপুর ১১টা ৪০ মিনিটে ডাক বাংলো মাঠে হাওরাঞ্চলের ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম উপজেলার ২৯ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ অরওয়েদার মহাসড়ক নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন তিনি। এ প্রকল্পে ৬শ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হবে ২০১৮ সালের জুন মাসে।
এরপর উপজেলার খাটখাল এলাকায় একটি সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করেন রাষ্ট্রপতি। সড়ক ও জনপদ বিভাগ প্রকল্পটি বাস্তবায়ন করছে।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment