সখীপুরে বিদ্যুতের দাবিতে সড়ক অবরোধ

টাঙ্গাইলের সখীপুরে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল, সমাবেশ করেছে এলাকাবাসী। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সখীপুর-সাগরদিঘী সড়কের কচুয়া চৌরাস্তা মোড়ে অবরোধ কর্মসূচি পালন করা হয়।

বিক্ষুব্ধ এলাকাবাসী লাঠি সোটা নিয়ে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে। সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত অবরোধ চলাকালে চৌরাস্তা মোড়ের চারপাশের অসংখ্য যানবাহন আটকা পড়ে দুর্ভোগ সৃষ্টি হয়। 

উপজেলার কালিয়া ইউনিয়নের কচুয়া, ঘোনারচালা, জোয়াইরপাড়া, দাপনাজোরপাড়া, কামন্নাপাড়া, আড়াইপাড়া, নিশ্চিন্তপুর, নয়া কচুয়া, রামখাঁ পাড়াসহ ১০ গ্রামের কয়েক হাজার বিক্ষুব্ধ গ্রামবাসী ও স্থানীয় বাজারের ব্যবসায়ীরা একত্রিত হয়ে অবরোধ কর্মসূচিতে অংশ নেন।   

এলাকাবাসীর দাবি, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ না থাকায় চলতি বোরো মৌসুমে পানির অভাবে থোর ধান শুকিয়ে যাচ্ছে। ২৪ ঘণ্টায় তারা ২-৩ ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না। 

অন্যদিকে, বিদ্যুতের ভৌতিক বিলে ভুক্তভোগীরা দিশেহারা হয়ে পড়েছেন। বাধ্য হয়ে তারা আন্দোলনে নেমেছেন। খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত সিকদার, সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম রফিকুল ইসলাম ও বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকোশলী (বিক্রয় ও বিতরণ) শাহাদাত আলী অবরোধ স্থলে পৌঁছে বিদ্যুৎ পরিস্থিতির স্বাভাবিক করে তোলার ঘোষণা দিলে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেন।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment