বিনোদন-ভুঁড়িভোজে ডিআরইউয়ে বর্ষবরণ


নাচ, গান, কবিতা আবৃত্তি ও শারীরিক কসরত উপভোগ ও ভুঁড়িভোজের মধ্যেদিয়ে বাংলা নববর্ষের প্রথম দিনটিকে আজ বরণ করে নিলো ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও তাদের পরিবার-পরিজন।
বিকেল ৪টায় যখন অনুষ্ঠান সমাপ্তির ঘোষণা আসে, রিপোর্টার্সদের ছোট ছোট সন্তানদের চোখে তখনও বাংলাদেশ শিল্পকলা একাডেমির অ্যাক্রোবেটিক প্রদর্শনীর নানা শারীরিক কসরতের দৃশ্য ভাসছিল। নবীন-প্রবীণ শিল্পীদের অংশগ্রহণে দিনভর নাচ, গান, কবিতা আবৃত্তির আয়োজন থাকলেও শিশুরা শারীরিক কসরত প্রদর্শনী সবচেয়ে বেশি উপভোগ করে।
সদা কর্মব্যস্ত সাংবাদিকরা আজ সকাল থেকেই পরিবার-পরিজন নিয়ে সেগুনবাগিচার ডিআরইউ চত্বরে হাজির হতে থাকেন। লুচি ও সবজি দিয়ে সকালের নাস্তার সূচনা হয়। দুপুর ১২টা পর্যন্ত খৈ, মুড়কি, বাতাসা, মুরালি, কদমা, তিলের খাজা, নকুলদানা ও শরবত খাইয়ে সকলকে আপ্যায়িত করা হয়।
দুপুরের খাবারের তালিকায় ছিল সাদা ভাত, সরষে ইলিশ, সবজি, শুঁটকি ভর্তা, আলু ভর্তা, টমেটোর চাটনি, আম ডাল ও পান-সুপারির আয়োজন। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রুকসি, আরিফ রানা, সুমী আক্তার ও জন। কবিতা আবৃত্তি করেন আহকাম উল্লাহ। নৃত্য পরিবেশন চিত্রনায়িকা অঞ্জনা ও ইমদাদুল হক খোকনের দল।

Source : jagonews24

Post a Comment