৮০ লাখ ভক্তকে সাকিবের ধন্যবাদ


বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটি কে কিংবা কারা? প্রশ্নটার উত্তর খুঁজতে গেলে খুব সহজেই পাওয়া যায়। কারণ, বাংলাদেশে ক্রিকেটারদের চেয়ে সম্ভবত বর্তমান সময়ে আর কেউই বড় সেলিব্রেটি নয়। হলিউড-বলিউডে হয়তো নাক-নায়িকা, অভিনেতারা জনপ্রিয় সিলিব্রেটি হতে পারেন; কিন্তু বাংলাদেশে ক্রিকেটারদের ধারে-কাছেও নেই কেউ। তবে প্রশ্ন হলো ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় কে?

তথ্যপ্রযুক্তির যুগে জনপ্রিয়তা পরিমাপের সবচেয়ে বড় মাপকাঠি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কিংবা টুইটার। ফেসবুকের জনপ্রিয়তার ভিত্তিতে সবার চেয়ে এগিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফেসবুকে তার ভক্তের সংখ্যা ছাড়িয়ে গেলো ৮০ লাখ। রোববার বিকাল পর্যন্ত সাকিবের অফিসিয়াল ফেসবুক পেজে ভক্তের সংখ্যা ছিল ৮০ লাখ ১৭৪জন।

টুইটারেও সাকিব বেশ জনপ্রিয়। সেখানেও তার অনুসারীর সংখ্যা প্রায় ৫ লাখ ২৩ হাজার। ফেসবুকে ভক্তের সংখ্যা ৮০ লাখ পেরুনোয় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাকিব আল হাসান। নিজের ফেসবুক পেজেই ছোট্ট একটি বাক্যে সাকিব লেখেন, ‘ধন্যবাদ সকল ৮ মিলিয়ন ভক্তদের (ঞযধহশং ঃড় ধষষ ঃযব ৮ গরষষরড়হ ভধহং)।

প্রসঙ্গত, সাকিবের পর ফেসবুকে সবচেয়ে বেশি জনপ্রিয় মুশফিকুর রহিম। তার ভক্তের সংখ্যাও ৭০ লাখ ছাড়িয়ে গেছে। ৭০ লাখ ৪ হাজার ৮০০ জন। এরপরই রয়েছেন মাশরাফি বিন মর্তুজা। ফেসবুকে তার ভক্তের সংখ্যা ৬০ লাখ ৭০ হাজার। 

Source : jagonews24

0 Response to "৮০ লাখ ভক্তকে সাকিবের ধন্যবাদ"

Post a Comment