Sponsored Ad

বোল্টকে বাংলা শেখালেন মুস্তাফিজ!



বিশ্বকাপের অসাধারণ পারফর্মেন্সের পর আইপিএল মাতাতে ভারতে রয়েছেন মুস্তাফিজ। গত একবছর স্বপ্নের মতই কেটেছে এই বাঁ হাতি পেসারের। প্রতিপক্ষ ব্যাটসম্যানরা তার বোলিংয়ের বৈচিত্র্য এখনো বুঝতে পারেনি। সানরাইজার্সের হয়ে খেলতে দলে সাথেই বর্তমানে ব্যাঙ্গালুরুতে রয়েছেন তিনি। কিন্তু ভারতের প্রধান ভাষা হিন্দি কিংবা ইংরেজি কোনটাই ঠিকমত বুঝেন না মুস্তাফিজ। এমনকি বলতেও পারেন না খুব একটা।

হায়দারাবাদের হয়ে তার সময়টাও খারাপ যাচ্ছেনা। সতীর্থদের সাথে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন জায়গায়। বিলিয়ার্ড খেলছেন। অনুশীলনে সকলের সাথে হাসি ঠাট্টাতেও মেতে উঠছেন। কয়েকদিনেই দলের প্রাণকেন্দ্রে পরিণত হয়েছেন মুস্তাফিজ।

ব্যাঙ্গালুরু আসার পর বিমানবন্দরে নেমে দলের সবাই একে অপরের সাথে মজা করছিলেন। সেই অংশটুকু ভিডিওতে ধারণ করা হয়। ভিডিওতে দেখা যায়, ভিডিওধারণকারী ব্যক্তি মুস্তাফিজকে কিছু বলতে বলেন ক্যামেরার সামনে। তখন পাশেই ছিলেন ট্রেন্ট বোল্ট। তাকে হঠাৎ করেই মুস্তাফিজ বাংলায় জিজ্ঞেস করে বসেন, ‘কেমন আছ?’ স্বভাবতই বোল্ট বাংলা বুঝেন না। তাই হাসির ছলেই মুস্তাফিজের কাছে ইংলিশে জিজ্ঞেস করেন, ‘হোয়াট?’ তখনই মুস্তাফিজ ইংরেজিতে বলেন ‘গুড’।

পাশ থেকে একজন বাংলা জানা লোক বোল্টকে ইংরেজিতে বুঝিয়ে বললেন, মুস্তাফিজ তাকে জিজ্ঞেস করেছে কেমন আছো। তখনই দুজন অট্টহাসি দেন। বোল্টকে বাংলা শেখানোর বৃথা চেষ্টাই করলেন মুস্তাফিজ।

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে ক্রিস গেইল-বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে বুধবার মাঠে নামবে মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ।

Source : jagonews24

Post a Comment