মোটরবাইকের সঙ্গে ছবি তুলে পুরস্কার


হাঙ্গেরির বিখ্যাত মোটরবাইক নির্মাতা প্রতিষ্ঠান কিওয়ে বাইকের বাংলাদেশে একমাত্র পরিবেশক স্পিডোজ লিমিটেড এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘কিওয়ে ফটো কনটেস্ট : ইউ অ্যান্ড কিওয়ে ২০১৬’। বুধবার রাজধানীর একটি হোটেলে এই কনটেস্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ফটো কনটেস্টে প্রথম স্থান অধিকার করেন শাহরিয়ার মাহমুদ খান। প্রথম পুরস্কার বিজয়ী পান ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমানের টিকেট। দ্বিতীয় স্থান অর্জন করেন বায়েজিদ সাদ খান। দ্বিতীয় পুরস্কার ছিল একটি স্মার্টফোন। তৃতীয় স্থান অর্জন করেন মাসুদ খান। তৃতীয় পুরস্কারেও ছিল স্মার্টফোন। এছাড়া আরও ২৫টি পুরস্কার অর্জন করেছেন বিজয়ীরা। এছাড়াও প্রত্যেক বিজয়ীর জন্য ৫টি করে পাঁচ হাজার টাকা ডিসকাউন্টের পাঁচটি ডিসকাউন্ট কার্ড উপহার ছিল। এই ডিসকাউন্ট কার্ডগুলোর মাধ্যমে বিজয়ীরা নিজে অথবা তাদের পরিচিত কারও জন্য কিওয়ে বাইক কেনার সময় পাঁচ হাজার টাকা নগদ ছাড় পাবেন। 

কিওয়ের  উপ ব্যবস্থাপনা পরিচালক জামান সৌদ খান বলেন, ‘কিওয়ে বাইক মালিকরা স্বতঃস্ফূর্তভাবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমাদের ক্রেতা বিক্রেতার মধ্যে প্রতিযোগিতাগুলোর মাধ্যমে সম্পর্ক বৃদ্ধি পায়। আমরা মনে করি, আমাদের ক্রেতারা আমাদের কিওয়ে পরিবারের অংশ। স্পিডোজ লিমিটেড কিওয়ে বাইকার্সদের সর্বোচ্চ সেবা দিতে বদ্ধ পরিকর।’ 

প্রসঙ্গত, চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি শুরু হওয়া এই কনটেস্ট ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলে। এতে অংশগ্রহণ করেন ১০৮ জন প্রতিযোগী। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment