ময়মনসিংহে প্রতারক চক্রের তিন সদস্য আটক


অপহরণের ৫ দিন পর ময়মনসিংহের ত্রিশালের এক ইউপি সদস্যকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তিন লাখ টাকাসহ অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।

অপহৃত ইউপি সদস্যের নাম শামছুদ্দিন দুলাল। তিনি ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য। 

আটকরা হলেন, শরীয়তপুরের পাপড়াইল সর্দার বাড়ির আব্দুর রাজ্জাক নান্নু (৬৪), যশোরের কেশবপুরের সাহেব আলীর ছেলে মফিজুল ইসলাম হৃদয় (২৬) এবং নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ গ্রামের লিটন মোল্লার স্ত্রী আলেয়া বেগম শিউলি (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, গত ৩১ মার্চ ত্রিশাল উপজেলার ধানীখোলা বাজার এলাকা থেকে ইউপি সদস্য শামছুদ্দিন দুলালকে অপহৃত হয়। পরে তার পরিবারের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। তাদের কথামতো দুলালের পরিবার ১৫ লাখ টাকা তাদের হাতে তুলে দেয়। কিন্তু অপহরণকারীরা পরবর্তীতে আরও ২০ লাখ টাকা দাবি করে। পরে অপহৃত দুলালের পরিবার বিষয়টি পুলিশকে অবহিত করলে জেলা গোয়েন্দা পুলিশ মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে অপকরণকারীদের সনাক্ত করে। পরে শহরের আমিরাবাদ এলাকা থেকে তিন লাখ টাকাসহ অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment