Sponsored Ad

পিচ পরিচর্যা করা হচ্ছে নর্দমার পানি দিয়ে!



তীব্র খরায় পুড়ছে ভারতের মহারাষ্ট্র। চরমে উঠেছে পানির অভাব। পরিস্থিতি দিনের পর দিন আরো অবনতির দিকে যাচ্ছে। ঠিক এ অবস্থাতেই মুম্বাই, পুনে এবং নাগপুরে আইপিএলের ম্যাচ আয়োজন করছে আইপিএল কমিটি। আইপিএল শুরুর আগে থেকে এটা নিয়ে চলছে বিতর্ক। পিচ পরিচর্যার জন্য প্রয়োজন প্রচুর পরিমাণ পানির; কিন্তু বর্তমান সময়ে মহারাষ্ট্রের জন্য যা অনেকটাই দূরহ কাজ।

বোম্বে হাইকোর্টে এ নিয়ে মামলা-মোকদ্দমা পর্যন্ত হয়ে যাচ্ছে। আগেরদিন এই মামলার শুনানিতে আইপিএল কর্তৃপক্ষ জানিয়েছেন, পিচ পরিচর্যায় পরিস্কার পানির বদলে আইপিএলের ম্যাচগুলোতে ব্যবহার করা হবে নর্দমার পানি। বিচারপতি এম এস কার্নিকের সমন্বয়ে গঠিত বোম্বে হাইকোর্টের এক বিশেষ বেঞ্চকে আইপিএল কর্তৃপক্ষের আইনজীবী জানিয়েছেন, মুম্বাইয়ের রয়েল ওয়েস্টার্ন ইন্ডিয়া টার্ফ ক্লাবকে তারা অনুরোধ করেছে প্রতি ম্যাচের দিন ৭-৮ ট্যাংক নর্দমার পানি সরবরাহ করতে।

আইপিএলের ম্যাচ এখানে আয়োজন করা নিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, ‘আমি মনে করি, এ ব্যাপারে সব পক্ষই একটা গ্রহণযোগ্য সমাধানে আসতে পারবে। আমি নিশ্চিত যে সিদ্ধান্তই হবে, সেটা সব পক্ষের ঐক্যের ভিত্তিতে হবে এবং সব পক্ষের স্বার্থ রক্ষা করেই হবে’।

Source : jagonews24

Post a Comment