Sponsored Ad

এক নজরে সাকিবের কলকাতা নাইট রাইডার্স স্পোর্টস ডেস্ক



আগামী শনিবার (৯ এপ্রিল) মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসর। আর তো মাঝে একটা দিন। তারপরই তো সবাই মেতে উঠবে আইপিএল নিয়ে। এবারের আসরে বাংলাদেশের দুই ক্রিকেটার খেলছেন আইপিএলে। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

আইপিএলের এবারের আসরে নতুন দুই দলের মর্যাদা পেয়েছে পুনে আর রাজকোট। এছাড়া বাকি ছয়টি দল হল কলকাতা, মুম্বাই, দিল্লি, পাঞ্জাব, বেঙ্গালুরু ও হায়দরাবাদ।

যাদের জন্য দুই বাংলার মানুষ আওয়াজ তুলবেন, সেই কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলটাকে চিনে নেবেন না? তাই এক ঝলকে দেখে নিন, সাকিব আল হাসানের দল কেকেআরে কে কে আছেন।

কেকেআর দল: (ভারতীয়) গৌতম গম্ভীর (অধিনায়ক), রবীন উথাপ্পা, পীযুষ চাওলা, উমেশ যাদব, মণীশ পাণ্ডে, ইউসুফ পাঠান, সেলডন জ্যাকসন, সূর্যকুমার যাদব, কূলদীপ যাদব, জয়দেব উনাদকাট, অঙ্কিত রাজপুত, রাজাগোপাল সতীশ এবং মনন শর্মা।

বিদেশি খেলোয়াড়: সাকিব আল হাসান (বাংলাদেশ), সুনীল নারিন (ওয়েস্ট ইন্ডিজ), ব্র্যাড হগ (অস্ট্রেলিয়া), ক্রিস লিন (অস্ট্রেলিয়া), মর্নি মর্কেল (দক্ষিণ আফ্রিকা), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), কলিন মুনরো (নিউজিল্যান্ড), জন হেস্টিংস (অস্ট্রেলিয়া) এবং জেসন হোল্ডার (ওয়েস্ট ইন্ডিজ)।

Source : jagonews24

Post a Comment