কড়া নিরাপত্তায় জুয়েল মল্লিকের ময়নাতদন্ত সম্পন্ন


মাদারীপুরে ইউপি নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের দু`গ্রুপে সংঘর্ষে নিহত জুয়েল মল্লিকের মরদেহ কড়া নিরাপত্তায় ময়নাতদন্ত করা হয়েছে।

জানা গেছে, ৩১ মার্চ দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের দিন থেকে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় প্রার্থী আবদুল কুদ্দুস মল্লিক ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোহরাব হোসেন খানের সমর্থকদের মাঝে তীব্র উত্তেজনা দেখা দেয়। নির্বাচনে বিদ্রোহী প্রার্থী সোহরাব খান আওয়ামী লীগের প্রার্থী কুদ্দুস মল্লিকের বিরুদ্ধে জাল ভোট দিয়ে জয়ী হওয়ার অভিযোগ এনে কোন্দলে জড়িয়ে পড়েন। এই কোন্দলের জের ধরেই গত শুক্রবার দুপুরে দুইপক্ষের সংঘর্ষ হয়। পরে এ সংঘর্ষ মস্তফাপুর, চাপাতলি, আমবাড়ি, বালিয়া, সুচিয়ারভাঙ্গা, ছোট বাড্ডা জয়াইর, পর্বত বাগান, চতুরপাড়াসহ আশপাশের গ্রামে ছড়িয়ে পড়ে। এতে ৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হন। এরমধ্যে কুদ্দুস মল্লিকের ভাতিজা  গুলিবিদ্ধ জুয়েল মল্লিককে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে গতকাল তার মৃত্যু হয়।

এদিকে এই মৃত্যুকে কেন্দ্র করে যাতে আর কোনো সংঘর্ষ ঘটতে না পারে, সে জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে কড়া পুলিশ প্রহরায় নিহত জুয়েল মল্লিকের ময়নাতদন্ত করা হয়।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment