নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩


নরসিংদীতে বালুবাহী ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন। শুক্রবার দুপুর ১টার দিকে ঢাকা-নরসিংদী সড়কের সদর উপজেলার খাটেহারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে।তারা হলেন-নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকার সুনিল দাস (৫৫) ও জেলার রায়পুরার গিয়াস উদ্দিন (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নরসিংদী থেকে বালুবাহী একটি ট্রাক সাহেপ্রতাপ যাচ্ছিল। অপরদিকে সাহেপ্রতাপ থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা নরসিংদী আসার পথে খাটেহারায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সুনিল দাসসহ দুই ব্যক্তি নিহত হয়। আহত হয় শিশু ও নারীসহ অটোরিকশার ৬ যাত্রী। আহতদের নরসিংদী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গিয়াস উদ্দিনের মৃত্যু হয়। আহতদের মধ্যে সুমন মিয়া (৩৫) নামে এক যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় টিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী সজিব ভূইয়া জানায়, হঠাৎ ঢাকা-নরসিংদী আঞ্চলিক মহাসড়কের তাঁত বোর্ডের সামনে বিকট শব্দ শুনতে পাওয়া যায়। তাকিয়ে দেখি একটি বালু বোঝাই ট্রাক ইজিবাইকের উপরে উঠে পড়েছে। মানুষের চিৎকার শুনে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্তক কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, গুরুতর আহতদের ঢাকায় পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে। 

Source : jagonews24

Post a Comment