ইসলামী ব্যাংকের শরিয়া কমিটির সভা অনুষ্ঠিত


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শরিয়া সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজধানীর দিলকুশায় ইসলামী ব্যাংক টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ আঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশ এর সভাপতি শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন। 

সভায় উপস্থিত ছিলেন, কমিটির ভাইস চেয়ারম্যান ও আল জামিয়াতুস সিদ্দীকিয়া দারুল উলুম (মাদরাসা-ই-ফুরফুরা শরীফ)-এর মুহাদ্দিস ও মুফতী মাওলানা ছাঈদ আহমদ, কমিটির সদস্য সচিব ও ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর অধ্যাপক ড. আবু বকর রফীক, সদস্য ও মিছবাহুল উলুম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম, ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ প্রেসিডেন্ট আবদুর রকীব, আল জামিয়াতুল ইসলামিয়া, পটিয়া, চট্টগ্রাম-এর মুহাদ্দিস ও মুফতী শামছুদ্দীন জিয়া, বাংলাদেশ কোরআন শিক্ষা সোসাইটির সভাপতি মাওলানা আবদুস শহীদ নাসিম, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মঈনুদ্দীন, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার অধ্যাপক ড. আ.ছ.ম. তরীকুল ইসলাম, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রামের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুস সামাদ, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর সহযোগী অধ্যাপক ড. মানজুরে ইলাহী এবং জামেয়া ইসলামিয়া মারকাজুল উলুম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা, শফিকুল মাওলা এবং মোহাম্মদ শহীদ উল্লাহ।

সভায় ব্যাংকের শরিয়া পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment