ওয়ান এম৯ প্রাইম ক্যামেরা সংস্করণ বাজারে ছেড়েছে এইচটিসি

এইচটিসি ওয়ান এম৯ প্রাইম ক্যামেরা সংস্করণটি পোলিশ অপারেটর প্লে’র মাধ্যমে ৯৯.৯৯ মার্কিন ডলারে ক্রয় করা যাবে।

ইউরোপের স্মার্টফোন বাজারে এইচটিসি ওয়ান এম৯ প্রাইম ক্যামেরা সংস্করণ ছেড়েছে এইচটিসি। স্মার্টফোনটি প্রতিষ্ঠানটির জার্মান ওয়েবসাইটে তালিকাভুক্ত আছে এবং এতে এর বৈশিষ্ট্যাবলী সংযুক্ত করা হয়েছে। এইচটিসি ওয়ান এম৯ প্রাইম ক্যামেরা সংস্করণটি ২০১৫ সালে মুক্তি পাওয়া ওয়ান এম৯ ফ্ল্যাগশিপের ডিজাইনের আদলে তৈরি করা। ডিভাসটিতে ১৩ মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরাসহ ৪কে রেকর্ডিং এবং ডুয়াল-এলইডি ফ্ল্যাশ আছে। এইচটিসি ওয়ান এম৯ প্রাইম ক্যামেরা সংস্করণের সামনের ক্যামেরা ৪-আল্ট্রা পিক্সেল ফিচারযুক্ত।

ওয়ান এম৯-এর মতো এইচটিসি ওয়ান এম৯ প্রাইম ক্যামেরা সংস্করণে মেটাল ইউনিবডিযুক্ত ৫-ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে আছে। স্মার্টফোনটিতে ২.২ গিগাহার্জ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও*১০ প্রসেসর, ২জিবি র‌্যাম এবং ১৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ বিদ্যমান। তাছাড়া অতিরিক্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২ টেরাবাইট পর‌্যন্ত ব্যবহার করা যাবে।

স্মার্টফোনটি এইচটিসি’র নিজস্ব ইউজার ইন্টারফেস ৭ ভিত্তিক অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ অপারেটিং সিস্টেমে চলে। ডিভাইসটিতে ২,৮৪০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী আছে। এটি ওয়াইফাই, ব্লুটুথ ৪.১, এনএফসি, ৩জি এবং এলটিই সমর্থণ করে। প্রতিবেদন অনুযায়ী, এইচটিসি ওয়ান এম৯ প্রাইম ক্যামেরা সংস্করণটি পোলিশ অপারেটর প্লে’র মাধ্যমে ৯৯.৯৯ মার্কিন ডলারে ক্রয় করা যাবে।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

Post a Comment