**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

মোবাইল চেক করায় স্বামীর আঙ্গুল কেটে নিলেন স্ত্রী!


নিউজ ডেস্ক: মোবাইল ফোন চেক করার কারণে স্বামীর আঙ্গুল কেটে ফেলেছেন স্ত্রী। রান্না ঘরে ব্যবহৃত ছুরি দিয়ে স্বামীর আঙ্গুল ক্ষত করে দিয়েছেন তিনি। ভারতের আইটি ক্যাপিটালে এই ঘটনা ঘটেছে। ঘটনার পর স্বামী ও স্ত্রী একে-অপরের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ এখন তাদের পরিবারের বড়দের ডেকে নিয়েছেন। তারা নিজেদের মাঝে আপোষ করার চেষ্টা করছেন।

চলতি বছর মে মাসের ৪ তারিখে এই ঘটনা ঘটে। সুনিতা সিং ও চন্দ্রপ্রকাশ সিং গত ৭ বছর ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তারা দুইজনে ভারতের বিহারের বাসিন্দা। তারা গত তিন বছর আগে শহরে এসে বসবাস শুরু করেন। তারা দুইজনে ভিন্ন ভিন্ন আইটি ফার্মে চাকরী করতেন। কিছুদিন পূর্বে সুনিতা নিজের চাকরী ছেড়ে দেন।

চন্দ্রপ্রকাশ তার মামলায় জানান, তার স্ত্রী সবসময় মোবাইল ফোনের প্রতি আসক্ত। যার ফলে তাদের মাঝে বিভিন্ন ধরণের ঝগড়া-বিবাদ প্রায়ই লেগে থাকে। ৪ মে তিনি বাসায় রাত ১১টায় পৌঁছে। কিন্তু তখনও তার স্ত্রী রাতের খাবার রান্না করেন নি। এ বিষয়ে তিনি তার স্ত্রীকে প্রশ্ন করলে তিনি বলেন, অনলাইনে খাবারের জন্য অর্ডার করা হয়েছে, কিছুক্ষণের মাঝে খাবার পৌঁছে দেয়া হবে। স্বামীর সাথে কথা বলার সময়ও তিনি ফোনে মেসেজ পাঠাতে ব্যস্ত ছিলেন। তখন তার স্বামী জোর করে ফোন ছিনিয়ে নেয় এবং মেসেজ চেক করা শুরু করে। তখনি রান্না ঘর থেকে ছুরি নিয়ে এসে তার স্বামীর হাতে এলোপাথাড়ি আঘাত করেন সুনিতা। তারপর চন্দ্রপ্রকাশ ঘর থেকে বের হয়ে যান এবং পাশের এক হাসপাতালে চিকিৎসা নেন।

পুলিশ দুই পক্ষের মামলা গ্রহণ করে আপাতত পরিবারের নিকট তাদের হস্তান্তর করেছেন। তারা মিটমাট করে নিলে সমস্যা নেই। নয়ত আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।–

সুত্র: ইন্ডিয়া টুডে।

Post a Comment