মেসিকে ফেরাতে আর্জেন্টাইন ভক্তদের আহাজারি



এ যেন আকাশ ভেঙ্গে পড়লো পুরো আর্জেন্টিনার উপর। শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে হারের পর আচমকাই জাতীয় দল থেকে অবসর নেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। তার এই অবসরে কার্যত অচল হয়ে গেছে আর্জেন্টিনার জাতীয় দলের ফুটবলের মস্তিষ্ক। তার পথ অনুসরণ করে অন্য ফুটবলাররাও অবসরের ঘোষণা জানাতে পারেন। এমন আশঙ্কা থেকেই মেসিকে ফিরিয়ে আনতে এবার রাস্তায় নেমেছে আর্জেন্টিনার মেসি ভক্তরা। 

Argentina

মেসিদের আর্জেন্টিনায় ফেরার পরই বিমানবন্দরে হাজির হয় অসংখ্য আর্জেন্টাইন মেসিভক্ত। বলে রাখা ভালো, রোববার কোপা আমেরিকার ফাইনাল খেলে সোমবারই দেশে পৌছায় আলবিসেলেস্তারা। চিলির কাছে শতবর্ষী কোপা আমেরিকায় হেরে বিপর্যস্ত আর্জেন্টাইন শিবির। মেসিদের দেশে আগমণের সময় সবার কেন্দ্রবিন্দুতে ছিলেন মেসি। 

এদিন অনেক সমর্থক মেসির আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি পরে বিমানবন্দরে হাজির হন। অনেকে মেসিদের বাসের সঙ্গে সঙ্গেই যেতে থাকেন আর স্লোগান দিতে থাকেন ‘মেসি তুমি যেও না, মেসি তুমি যেও না’ বলে। এক সমর্থক প্ল্যা-কার্ডে লিখে আনেন, ‘মেসি আমি তোমাকে আমার মায়ের থেকেও বেশি ভালোবাসি’। 

Argentina

আর্জেন্টিনার বিভিন্ন মার্কেট এবং রেস্তোরাঁর টিভি পর্দায় মেসিকে ফিরে আশার জন্য অনুরোধ করে বিশেষ বার্তাও প্রদান করছে মেসি পাগল আর্জেন্টাইনরা।

যদিও ভক্তদের এসব প্ল্যা-কার্ড এবং স্লোগান মেসি শুনতে পাননি। কেননা বহনকারী বাসটি দ্রুত স্থান ত্যাগ করে তাদের নিয়ে চলে যায়। আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের মুখপাত্র চেরকিস বিয়ালো পরবর্তীতে সাংবাদিকদের নিশ্চিত করেন, পুরো আর্জেন্টিনা দলই বুয়েন্স আয়ার্সে চলে আসছে।

Argentina

ভক্তদের পাশাপাশি আর্জেন্টিনার প্রেসিডেন্ট মেসিকে ফোন করে আবার দলে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন। তাছাড়া কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনাও মেসিকে ফিরে আসতে বার্তা পাঠিয়েছেন। উল্লেখ্য, কোপা আমেরিকায় টাইব্রেকারে চিলির কাছে ৪-২ গোলে হেরে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় আর্জেন্টিনা দল থেকে অবসরের ঘোষণা দেন লিওনেল মেসি।

সূত্রঃ জাগোনিউজ২৪



Post a Comment