ব্রেকিং নিউজঃ যে কারনে দশম শ্রেণীর ছাত্রী দোলাকে বিয়ে করলেন রুবেল। শুনে আপনি অবাক হবেন


সাবেক প্রেমিকার অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপিকে বোল্ড আউট করে গোপনে বিয়েটা সেরে ফেললেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। দিব্যি সংসারও করছেন। নিজ মুখেই স্বীকার করেছে টাইগার দলের এই ফাস্ট বোলার।

বাগেরহাটের মুনিগঞ্জ ১০ম শ্রেণীর ছাত্রী ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল। এখন প্রশ্ন হচ্ছে, ইসরাত জাহান দোলাকে রুবেল বিয়ে করেছেন ব্যাপারটা এতদিন গোপন ছিল কেন?

কারণে হিসেবে জানা গেছে, ২০১৫ সালে দশম শ্রেণিতে পড়া অবস্থায় রুবেলের সঙ্গে বিয়ে হয় দোলার। মেয়ের বয়স কম হওয়ায় এতদিন বিয়ের খবরটা গোপন রাখে দুই পরিবার।

কিন্তু তারকা ক্রিকেটার বলে কথা! কত দিন আর নিজের বিয়ের খবরটি গোপন রাখবেন। এবার নিজেই বিয়ের ব্যাপারটা নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের এই পেসার।

গেল বছর ক্রিকেটার রুবেল হোসেন ও অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপীর প্রেমে ভাঙন দেখা দেয়। যা আদালত পর্যন্ত গড়ায়। মামলা চলাকালীন রুবেলের বাবা-মা নিজেদের পছন্দের মেয়ের সঙ্গে ছেলেকে বিয়ে দেন অনেকটা গোপনে। বিয়ের সময় মেয়ের বয়স কম হওয়ায় জন্ম নিবন্ধন সনদও জোগাড় করতে হয় দোলার পরিবারকে।

রুবেলের স্ত্রী দোলা চলতি বছর বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছেন। মূলত এরপর থেকে তাদের বিয়ের ব্যাপারটা জানাজানি হয়।

এসএসসি পরীক্ষার পর স্ত্রীকে নিয়ে ঢাকায় আসেন রুবেল। এরপর সংসার জীবনে পা দেন এই ডানহতি। চলতি মাসের প্রথম দিকে বাগেরহাটে শ্বশুর বাড়িতে ছিলেন তিনি। বর্তমানে রুবেলের স্ত্রী বাগেরহাটে রয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সূত্রঃ টুডেনিউজ৭১

Post a Comment