**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

বাইকে ‘আত্মরতি’রত যুবক, এক টুইটেই গ্রেপ্তার


সময়ের সঙ্গে সঙ্গে সব কিছুরই পরিবর্তন হয়। সেটাই স্বাভাবিক। তবে সেটা ভালোর দিকে হলে সমাজের মঙ্গল। মঙ্গলবার যেমনটা করে দেখাল মুম্বাই পুলিশ। বিপদে পড়ে অপরাধীর ছবি মুম্বাই পুলিশকে টুইটারে পাঠিয়ে ৩ ঘণ্টার মধ্যে ফল দেখতে পেলেন সকলে।

মুম্বাইয়ের খার ওয়েস্ট সিক্সটিনথ রোডের বাস স্টপে অটোর জন্য অপেক্ষা করছিলেন জিবা এবং তাঁর এক বান্ধবী। দাঁড়িয়ে থাকার সময়ই লক্ষ্য করেন, এক যুবক তাঁদের দিকে তাকিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করছে। দেখেও না দেখাই শ্রেয় মনে করে স্টপে দাঁড়িয়ে থাকেন তাঁরা। খানিক বাদে একটি অটোয় জায়গা পেয়ে যান। কিন্তু সেই যুবকের হাত থেকে তখনও যে রেহাই মিলবে না তা ভাবেননি জিবা। অটোতে যাওয়ার সময় ফের বাইক নিয়ে সেই যুবক তাঁদের পাশাপাশি চলতে থাকে এবং তাঁদের দেখিয়ে প্রকাশ্যে হস্তমৈথুন করা শুরু করেন। ঘটনার সময় জিবা সেই ছবি তুলে @MumbaiPolice হ্যান্ডেলে টুইট করে দেন।

শুধু ছবিই নয়, তার সঙ্গে বাইকের নম্বরটিও পুলিশকে জানিয়ে দেন তাঁরা। খানিক ক্ষণের মধ্যে উত্তর দেয় পুলিশ। একটি ভিন্ন মেসেজে গোটা ঘটনা জানানোর পরই সক্রিয় হয় পুলিশ। বাইকের নম্বর থেকে যুবকের পরিচয় বার করে ফেলে পুলিশ। দেখা যায় বাইক নিয়ে জিবা এবং তাঁর বান্ধবীকে ফলো করছিল ৩৫ বছরের রইস লিয়াকত কুরেশি। ৩ ঘণ্টার মধ্যে লিয়াকতকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

সূত্র: এই সময়

Post a Comment