গুলশানে সন্ত্রাসীদের গুলিতে ওসি সালাউদ্দিন নিহত



রাজধানীর গুলশানে-২ এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আহত ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন নিহত হয়েছেন। 

শুক্রবার রাতে ‍গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ এখন ওই হাসপাতালের জরুরি বিভাগে রয়েছে। 

ডিএমপির রমনা বিভাগের সহকারী কমিশনার শিবলী নোমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আরও বেশ কয়েকজন পুলিশ সদস্য ওই হাসপাতালে ভর্তি আছেন।

সালাহউদ্দিনের ভাগ্নে মিশু হাসান বলেন, সালাউদ্দিনের গলায় গুলি ও বোমার স্প্লিন্টার বিদ্ধ হয়েছে।

সূত্র জানায়, শুক্রবার রাত পৌনে ৯টায় গুলশান-২ এলাকার হলি আর্টিজান বেকারিতে থেকে পুলিশকে লক্ষ্য করে প্রথমে সন্ত্রাসীরা গুলি চালায়। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলিতে এডিসি আহাদ, গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) রফিক ও এসআই জিয়া, ভাটারা থানার পরিদর্শক ইয়াছিনসহ বেশকিছু পুলিশকে আহত অবস্থায় ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনার পর থেকে পুরো রেস্টুরেন্ট এলাকা ঘিরে রেখেছে পুলিশ। পাশের একটি ক্লিনিকের ভেতর কথিত সন্ত্রাসীরা অবস্থান নিয়েছে দাবি করে সেই ক্লিনিকটিও ঘিরে রেখেছে পুলিশ।

ঘটনাস্থলসহ পুরো গুলশান-২ এলাকার রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। তবে এই সন্ত্রাসীরা কারা এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

সূত্রঃ জাগোনিউজ২৪


Post a Comment