**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

২০ জুলাই জমকালো আয়োজনে মাহির বিয়ের আনুষ্ঠানিকতা


এবার বিরাট আয়োজনে ঢালিউডের শীর্ষ নায়িকা মাহিয়া মাহির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে যাচ্ছে। আগামী ২০ জুলাই রাজধানীর দামী এক কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে এ অনুষ্ঠান হবে। এরই মধ্যে আত্মীয়-স্বজন বন্ধু ও সহকর্মীদের হাতে পৌঁছে যাচ্ছে মাহি-অপুর বিয়ের কার্ড। ঢাকার পর ২৪ জুলাই সিলেটে বর অপুর বাড়িতে আরো বড় পরিসরে অনুষ্ঠিত হবে মাহির বিবাহোত্তর সংর্বধনা। 

হাতে আর মাত্র পাঁচদিন বিয়ের নিমন্ত্রণপত্র নিয়ে ছুঁটে বেড়ানো মাহি চ্যানেল আই অনলাইনকে বলেন, ভীষণ ব্যস্ত আছি। কারো সঙ্গে কথা বলার একেবারেই সময় নেই। আত্মীয়-স্বজনের বাড়িতে বাড়িতে বিয়ের কার্ড নিয়ে ছুটে বেড়াচ্ছি। এছাড়া আমার কাছের সহকর্মীদের বাসাতেও কার্ড বিলি করছি। হঠাৎ করেই বিয়ের অনুষ্ঠান কোনো কারণ আছে কিনা জানতে চাইলে ‘অগ্নিকন্যা’ খ্যাত মাহি বলেন, অপুর সঙ্গে কাবিন হওয়ার পর সবাইকে বলেছিলাম যেকোনো দিন অনুষ্ঠান সেরে ফেলতে পারি। আর হুট করে সিদ্ধান্ত নিতে আমি বরাবরই পছন্দ করি। তাই দেখলাম পরিবার থেকে সবাই যখন একটু চাপাচাপি করছে; তাই হুট করে বিয়ের তারিখ দিয়ে দিলাম। 

মাহির বিয়েতে ঢালিউডের কোন কোন তারকা থাকছে জানতে চাইলে তিনি বলেন, আমি যাদের সঙ্গে কাজ করেছি তাদের সবাইকে দাওয়াত দেওয়া হয়েছে। পরিচালক, প্রযোজক, নায়ক, নায়িকা সবার কাছে এরইমধ্যে বিয়ের কার্ড পৌঁছে গেছে। তাহলে মাহির কথা অনুযায়ী ঢালিউডের শীর্ষ নায়ক, শাকিব খান, রিয়াজ, ফেরদৌস, বাপ্পি, সাইমনসহ আরো অনেক হিরো থাকবেন তালিকায়। তবে কলকাতার হিরো অঙ্কুশ থাকবেন কিনা সে বিষয়ে কিছু জানাননি তিনি। গত ২৫ মে সিলেট ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে দুই পরিবারের সম্মতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন মাহিয়া মাহি। সেদিন রাতে মিডিয়া কর্মীদের তিনি জানিয়েছিলেন খুব শিগগিরই জমকালে আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করবেন। আর সেই ঘণ্টাই এবার বেজে উঠল।

সূত্রঃ বাংলাদেশ২৪-৭

Post a Comment