মোস্তাফিজের হাতে সাসেক্সের জার্সি



১৩ ঘণ্টার বিমান ভ্রমণ। দীর্ঘ ভ্রমণের ক্লান্তি চোখে মুখে থাকার কথা; কিন্তু কোথায় সে সব? মোস্তাফিজকে দেখলে মনে হবে যেন এই তো বাসা থেকে মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এসেছে। এখানে এসে হাসিমুখে কথা বলছে, স্মিত হাসি হেসে ছবি তোলার জন্য পোজ দিচ্ছে। কে বলবে... হাজার হাজার কিলোমিটার দুরে হোভ কাউন্টি গ্রাউন্ডে বসে ছবিটা তুলেছেন তিনি!
Mustafiz


দীর্ঘ প্রতীক্ষার পর ভিসা পেয়েই বুধবার সকাল সোয়া ১০টায় ইংল্যান্ডগামী বিমানে ওঠেন মোস্তাফিজ। লন্ডন গিয়ে পৌঁছান বাংলাদেশ সময় রাত ১১টায়। স্থানীয় সময় বিকাল ৫টা। বিমান বন্দরেই সাসেক্সের একটি প্রতিনিধি দল মোস্তাফিজকে স্বাগত জানায়। এরপর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় ক্লাবে। সেখানেই উষ্ণ অভ্যর্থনা জানানো হয় কাটার মাস্টারকে।

আনুষ্ঠানিকতা সারার পর বাংলাদেশের নিউ পেস সেনসেশনের হাতে তুলে দেয়া হয় সাসেক্সের জার্সি। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের দুটি জার্সি। আজই বাংলাদেশ সময় রাত ১২ টায় এসেক্সের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে সাসেক্সের। এই ম্যাচেই কাউন্টি অভিষেক ঘটবে মোস্তাফিজের।

মোস্তাফিজের হাতে জার্সি তুলে দিয়ে কয়েকটি ছবিও তুলেছে সাসেক্স। এরপর ওই ছবিগুলো নিজেদের টু্ইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজেও আপলোড করেছে তারা। ফেসবুক পেজে সাসেক্স লিখেছে, ‘এবং অবশেষে দ্য ফিজ এখানে এসে পৌঁছাল। আগামীকালই (আজ) এসেক্সের বিপক্ষে মাঠে নামবে দ্য ফিজ।’

সূত্রঃ জাগোনিউজ২৪

Post a Comment