Sponsored Ad

বন্ধ হচ্ছে সাকিবের রেস্টুরেন্ট




হলি আর্টিসানে সন্ত্রাসী হামলার পর কূটনৈতিক জোনখ্যাত গুলশান-বনানী-বারিধারা থেকে ৩৪২টি অবৈধ প্রতিষ্ঠান উচ্ছেদ করবে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। আর এ অবৈধ তালিকায় রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের রেস্টুরেন্ট সাকিব’সও। তাই অচিরেই বন্ধ হয়ে যাচ্ছে এ রেস্টুরেন্টটি। 

জঙ্গি হামলা থেকে মুক্তি পেতে নড়েচড়েই বসেছে বাংলাদেশ সরকার। এ লক্ষ্যে ইতোমধ্যেই মালিকদের চিঠি দেয়া হচ্ছে। দ্রুততম সময়ে প্রতিষ্ঠানগুলো সরিয়ে না নিলে পানি, বিদ্যুৎ, গ্যাস ও টেলিফোন সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

shakib-dine

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, ‘মন্ত্রিসভার বেঁধে দেয়া সময়ের মধ্যে আবাসিক এলাকা থেকে অবৈধ বাণিজ্যিক প্রতিষ্ঠান অপসারণে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। তবে মানবিক দিক বিবেচনায় কাজের গতি কম ছিল। কিন্তু গুলশানের অবৈধ রেস্তোরাঁয় জঙ্গি হামলার পর আমরা কঠোর অবস্থান নিতে বাধ্য হয়েছি। এ অবস্থান থেকে আমরা এক চুলও নড়ব না।’

রাজউকের তালিকা অনুযায়ী, গুলশান-বনানী-বারিধারায় অবৈধভাবে ৩৪২টি রেস্টুরেন্ট গড়ে উঠেছে। এর মধ্যে শুধু গুলশানে রেস্টুরেন্ট আছে ১৯৩টি, বনানীতে ১৩৯টি, বারিধারা এলাকায় ১০টি রেস্টুরেন্ট রয়েছে।

সূত্রঃ জাগোনিউজ২৪

Post a Comment