আপনার প্রিয় মানুষ টি কখন কার সাথে কথা বলছে, ফেসবুকে কি চ্যাটিং করছে সব কিছু জেনে নিন ছোট্ট একটি অ্যাপ দিয়ে।



আজ আপনাদের জন্য এমন জিনিস।নিয়ে এসেছি যার অপেক্ষায় আপনারা এতো দিন ছিলেন আমি সিউর।কারণ সবার জন্য ই অ্যাপ টা অনেক দরকারি।প্লে স্টোর এ এর মূল্য $৪.৩২ বুঝতেই পারছেন।

এখন থেকে আপনার প্রেমীক/ প্রেমিকা আপনাকেলুকিয়ে কিছু করতে পারবে না কারণ আপনার প্রিয় মানুষ টি কখন কি করছে, কার সাথে কথা বলছে,কতক্ষণ থেকে কথা বলছে,কাকে মেসেজ করছে,ফেসবুকে কার সাথে কি চ্যাট করছে, কখন কোথায় যাচ্ছে সব কিছু আপনি জানতে পারবেন আপনার ফোনে থেকে কি দারুন না।

App Name: Couple tracker pro version

App Size: 3MB



কি কি কাজ করা যাবে অ্যাপ টি দিয়ে দেখে নিনঃ


→আপনার প্রিয় মানুষ টি কার সাথে কথা বলছে নাম্বার সহ পেয়ে যাবেন।
→কে কি মেসেজ করছে বা কাকে মেসেজ করছে।
→কতক্ষণ কথা বলছে এবং কি কথা বলছে রেকর্ড করতে পারবেন।
→ফেসবুকে কি করছে, কার সাথে কথা বলছে।
→কখন কোথায় যাচ্ছে জানতে পারবেন।

আরো অনেক সব ফিচার পাবেন যা আপনাকে মুগ্ধ করে দিবে। আপনি জাস্ট নিচ থেকে অ্যাপ টি ডাউনলোড করে নিন তারপর ইন্সটল করে নিন অটোমেটিক একটি একাউন্ট হয়ে যাবে। কাজ শেষ। অবিশ্বাস দিয়ে ভালবাসা হয় না কিন্তু এর ফলে আপনার মনে কোন রকম সন্দেহ হবে। আপনাদের ভালবাসা আরো মজবুত হবে। ঝগড়া হবে না।

ভালো লাগলে অ্যাপস টি নিচে থেকে ডাউনলোড করতে পারেন।

ডাউনলোড লিঙ্কঃ Download Now

আশা করি আপনাদের ভালো লাগবে।

(আপনারা অনেকেই ডাউনলোড করতে পারেন না, Actually নিয়ম জানেন না, তাই বলে দিচ্ছি। আগে লিংকে যান। গিয়ে একটু নিচে নামেন, দেখেন একটা বক্সে টিক দেওয়া আছে। ওই টিক টা তুলে দিন।তারপর Click generate link এ ক্লিক করুন। তারপর নেক্সট পেজে Click here to Download লেখায় ক্লিক করুন। দেখবেন ডাউনলোড শুরু হয়ে গেছে)

-techtechnique

Post a Comment