Bangla News: হাসপাতালে ভর্তি ‘ক্লোজআপ ওয়ান’ তারকা আতিক


রোববার (২১ আগস্ট) সকালে গুরুতর অসুস্থ অবস্থায় আশুলিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত সংগীতশিল্পী আতিককে।

চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি ফুসফুসের সংক্রমণে ভুগছেন।

সংবাদ মাধ্যমকে আতিকের স্ত্রী আসমাউল হোসনা আঁখি জানান, দু’দিন ধরে পেটে ব্যথা অনুভব করছিলেন আতিক। এর মধ্যেই আরটিভির সরাসরি সম্প্রচারিত সংগীতানুষ্ঠান এবং বাংলাভিশনের ধারণকৃত অনুষ্ঠানে অংশ নেওয়াসহ প্রাত্যহিক অন্যান্য কাজ করেছেন।

গত ১৯ আগস্ট বিকেলে একটু বেশি খারাপ বোধ করলে বাসায় ফিরে আসেন আতিক। পরে অবস্থার আরও অবনতি হলে আশুলিয়ার ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে ওষুধের মাধ্যমেই তার রোগমুক্তি হতে পারে বলে আশার কথা শুনিয়েছেন চিকিৎসকরা।

২০০৮ সালের ‘ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান কণ্ঠশিল্পী আতিক। প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে আশুলিয়ার একটি পোশাক তৈরির প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি। সেখান থেকেই অংশ নেন প্রতিযোগিতায়। জায়গা করে নেন সেরা চারে।

প্রতিযোগিতা শেষে আতিক আবার ফিরে গেছেন আগের কর্মস্থলে। কাজের পাশাপাশি নিয়মিত মঞ্চে গান পরিবেশন করেন এই তরুণ শিল্পী। বাজারে তার একক অ্যালবাম আছে। গেয়েছেন বিভিন্ন মিশ্র অ্যালবামেও। এগুলোর বেশ কয়েকটি গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে।


-লেটেস্টবিডিনিউজ

Post a Comment