**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

Bangla Sports News: বৃহস্পতিবার ঢাকায় ফিরছেন মোস্তাফিজ!



বৃহস্পতিবার লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে কাঁধের অস্ত্রোপচার হয় বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমানের। তাকে সাহস দিতে সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে তাকে সঙ্গ দেওয়ার পর রোববার সকালে ঢাকায় ফেরেন তিনি। দেশে ফিরেই জানালেন, সব ঠিকঠাক থাকলে আগামী বৃহস্পতিবারই ঢাকায় ফিরবেন মোস্তাফিজ।

রোববার দেশে ফিরে পাপন তার নিজ বাসভবনে তিনটি ইলেক্ট্রনিক মিডিয়া ও একটি প্রিন্ট মিডিয়ার সঙ্গে আলাপকালে মোস্তাফিজের ফেরা নিয়ে বলেন, ‘আমি তার (মোস্তাফিজ) অস্ত্রোপচারের আগে ও পরে সেখানে ছিলাম। চিকিৎসক তার ভালোর জন্য ওই রাতে (শুক্রবার) থাকতে বলে। যদিও সেদিনই তার হাসপাতাল ছাড়ার কথা ছিল। পরদিনই শনিবার হাসপাতাল থেকে রিলিজ পায় সে। যদি সব কিছু ঠিক থাকে তাহলে ১৮ আগস্ট (বৃহস্পতিবার) লন্ডন থেকে মোস্তাফিজ বাংলাদেশে ফিরে আসবে। তবে যদি চিকিৎসক তাকে সেখানে আরও কিছু দিন থাকার পরামর্শ দেন, তাহলে আরও কিছুদিন লন্ডনে থাকবে হয়তো।’

মোস্তাফিজের রিহ্যাব প্রক্রিয়া সঠিকভাবে করার জন্য শুরু থেকেই লন্ডনে অবস্থান করছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। মোস্তাফিজের সার্বক্ষণিক দেখাশোনা তার অধীনেই হচ্ছে বলে জানান পাপন। 

উল্লেখ্য, বিসিবি সভাপতি মোস্তাফিজের বৃহস্পতিবার ফেরার কথা বললেও, তার ঢাকায় ফেরাটা সম্পূর্ণ নির্ভর করছে বাংলাদেশ বিমানের ফ্লাইটসূচির ওপর। সূচির কারণে এই সময়টা পরিবর্তনও হতে পারে। যদিও জানা গেছে বুধ, শুক্র, শনি ও রোববার লন্ডন থেকে ঢাকায় সরাসরি ফ্লাইট রয়েছে। বুধবারের ফ্লাইট ধরতে পারলে বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায় ঢাকায় এসে পৌঁছানোর কথা রয়েছে মোস্তাফিজের।


-জাগোনিউজ২৪

Post a Comment