স্ত্রী-কন্যাকে নিয়ে মালদ্বীপে সাকিব



টানা দুটি ঘরোয়া টুর্নামেন্ট জয়। ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীকে ৬ বছর পর শিরোপা উপহার দেয়ার পর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে সিপিএল খেলতে গিয়ে জ্যামাইকা তালাওয়াসকে শিরোপা এনে দেয়ার পথে রেখেছিলেন গুরুত্বপূর্ণ ভুমিকা। এহেন সাকিব আল হাসানের তো এখন স্বপ্নের রাজ্যেই ঘুরে বেড়ানোর কথা।

সুতরাং, আর দেরি কেন? শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরেই স্ত্রী-কন্যাকে নিয়ে ছুটি কাটাতে শনিবার রাতেই উড়াল দিলেন আরেক দ্বীপ দেশ, মালদ্বীপে। পর্যটকদের জন্য সবসময়ই এই দ্বীপদেশটি খুব প্রিয়। সেখানেই এক বছর পূর্ণ না হওয়া কন্যা আলাইনা হাসান অব্রি এবং স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়ে গেলেন সাকিব।

মালদ্বীপে পৌঁছে স্বপরিবারে তোলা সাকিবের একটি সেলফি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। জানা গেছে, মালদ্বীপে চারদিন থাকবেন সাকিব। সেখান থেকে মঙ্গলবার রাতে কিংবা বুধবার দেশে ফিরে আসার কথা রয়েছে তার। 

যদিও, ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত রয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ২০ জুলাই থেকে শুরু হওয়া ওই অনুশীলন ক্যাম্পটিতে সাকিবছাড়া রয়েছেন জাতীয় দলের প্রায় সব ক্রিকেটার। ছুটি কাটিয়ে ফিরেই হয়তো এই ক্যাম্পে যোগ দেবেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।


-জাগোনিউজ২৪

Post a Comment