বিয়ের আগে কেলেঙ্কারিতে জড়ালেন বোল্ট (ভিডিও)!



ট্র্যাক অ্যান্ড ফিল্ডে এক কথায় অস্পৃশ্য রেকর্ড গড়ে ফেলেছেন জ্যামাইকান গতি দানব উসাইন বোল্ট। ট্রেবলের হ্যাটট্রিক করে অমরত্বই অর্জণ করে ফেললেন বলা যায়। নিজেই নিজেকে ঘোষণা দিলেন ‘আই অ্যাম গ্রেটেস্ট’। মোহাম্মদ আলি এবং পেলের মত গ্রেটেস্ট হওয়ার ইচ্ছা তার। তার জন্য যা যা করার সবই করে দেখিয়েছেন বোল্ট।

ট্রেবলের হ্যাটট্রিক করার একদিন পরই তার বোন ক্রিস্টিনি বোল্ট হিল্টন জানিয়ে দিলেন, বোল্টের প্রেমের খবর। দীর্ঘদিনের বান্ধবী কাসি বেনেতের সঙ্গেই মন দেয়া-নেয়া চলছে গতি মানবের। ক্রিস্টিনি এটাও জানিয়ে দিয়েছিলেন অচীরেই বিয়ে করতে যাচ্ছেন বোল্ট-কাসি।

কিন্তু; একি স্ক্যান্ডালে জড়িয়ে গেলো বোল্টের নাম! তার বোন যখন ভাইয়ের বিয়ের খবর ঘোষণা করলেন, তার ২৪ ঘণ্টা পরই ফাঁস হয়ে গেলো বোল্টের আরেকটি গোপন প্রেমের খবর। শুধু তাই নয়, সেই গোপন প্রেমিকার সঙ্গে অভিসারও সেরে ফেলেছেন বজ্র মানব। সেই অভিসারের ছবি এবং ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা বজ্রের মতই ভাইরাল হয়ে গেছে। ছড়িয়ে পড়েছে পৃথিবীর নানা প্রান্তে।

জেডি ডুরেট নামের ২০ বছরের এক ছাত্রীর সঙ্গে বিছানায় ঝড় তুললেন জ্যামাইকান গতি দানব। রিওতেই থাকেন জেডি। বোল্টের সঙ্গে তাঁর তোলা বেড টাইম সেলফিই ঝড় তুলে দিয়েছে ওয়েব দুনিয়ায়। একাধিক দেশ-বিদেশের পত্রিকা ফলাও করে ছেপেছে বোল্ট-জেডির অন্তরঙ্গ মুহূর্তের ছবি। ভিডিওতেও দেখা যাচ্ছে দু’জনের ঘনিষ্ঠতা। 

অথচ কাসি বেনেতের সঙ্গে শেষ দু’বছর প্রেম করছেন বোল্ট৷ জেডির সঙ্গে বিছানায় আনন্দ করেই থেমে থাকেননি বোল্ট৷ রাতের বেলা জন্মদিনের পার্টিতে এক রমণীর সঙ্গে ‘ডার্টি ডান্স’ও করলেন বোল্ট৷

দেখুন ভিডিও



Download the video

-জাগোনিউজ২৪

Post a Comment