'স্যার আপনি আমাদের টার্গেটে আছেন'


“স্যার আপনি আমাদের টার্গেটে আছেন। আজ কিছু করতে পারলাম না” নারায়ণগঞ্জের ফতুল্লায় সাগর চক্রবর্তী নামে এক স্কুল শিক্ষককে মুখে ঘুষি ও বুকে ব্লেড দিয়ে আঘাত করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে দূর্বত্তরা ওই হুমকি দিয়ে চলে যায়। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে পাগলা নয়ামাটি এলাকাতে ঘটলেও রাতে এনিয়ে ফতুল্লায় তোলপাড় সৃষ্টি হয়। সাগর চক্রবর্তী ফতুল্লার পাগলা হাই স্কুলের শিক্ষক। তিনি ঢাকার গেন্ডারিয়া এলাকাতে বসবাস করেন। প্রতিদিন গেন্ডারিয়া থেকেই স্কুলে আসেন। তাকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এতে ওই শিক্ষক ও তার পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এর সত্যতা নিশ্চিত করে পাগলা হাই স্কুলের প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথ সরকার জানান, শিক্ষক সাগর চক্রবর্তীর (৩৫) উপর হামলাকারী দুর্বত্তরা ২৫ থেকে ৩০ বছর বয়সের হবে। সাগর চক্রবর্তী আমাকে জানিয়েছেন কয়েকদিন ধরেই তাকে ফলো করছিল একদল দুর্বৃত্ত। তারা কি কারণে তাকে ফলো করছে তা জানা নেই। তবে সাগর চক্রবর্তীর উপর হামলা ও হুমকির ঘটনায় তার পরিবারে আতঙ্ক বিরাজ করছে। 

এবিষয়ে সাগর চক্রবর্তী র‌্যাব-১০ কে মুঠোফোনে জানিয়েছেন। তবে ফতুল্লা থানা পুলিশকে বিষয়টি জানানো হয়নি।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন জানান, শিক্ষকের উপর হামলা এমন অভিযোগ রাত ১১টায়ও থানায় কেউ করেনি। তবে বিষয়টি খোজ নিয়ে দেখা হচ্ছে।

-kalerkantha

Post a Comment