এক রাতের বিনিময়ে মোটা টাকার প্রস্তাব বিউটি কুইনকে!


গত বছর মিস মন্টিনেগ্রো শিরোপা জিতেছিলেন। ২৩ বছরের নাতাসা মিলোসাভালজিভিচ তাঁর সৌন্দর্যে দেশের মানুষ, ফ্যাশন দুনিয়ায় মন জিতেছেন। কিন্তু নাতাসার কাছে ক'দিন আগে এক প্রস্তাব নিয়ে আসেন এক নারী। সেই নারী মিস মন্টিনেগ্রোকে প্রস্তাব দেন সিঙ্গাপুরের এক ধনকুবের সঙ্গে রাত কাটালে তিনি অনেক টাকা পাবেন। এত টাকা যাতে এক রাতের বিনিময়ে তাঁর আর্থিক অবস্থা রাতারাতি বদলে যাবে।

নাতাসা সেই প্রস্তাবে রাজি না হওয়ায়, সেই নারী তারপর নাতাসার ফেসবুক পোস্টে কমেন্ট করতে শুরু করেন। বারবার বলতে থাকেন, নাতাসা একটা রাত তোমার আর্থিক অবস্থা পুরোপুরি বদলে দেবে। নাতাসা অপমানিত বোধ করেন। তারপর সেই নারীকে উদ্দেশ্য করে লেখেন, 'ম্যাডাম আমি বিমানে বিজনেস ক্লাসে চড়ি না। আমার পাঁচতারা হোটেল ভাল লাগে না। আমার দামি গাড়িতে চড়ার কোনো শখ নেই। আমার বাড়িটা একেবারে রাজপ্রাসাদ হোক চাই না। আমি চাই সম্মানের সঙ্গে বাঁচাতে। আমি অল্পতেই খুশি। ম্যাডাম, আপনিও আপনার মতই ভাবুন। দেখবেন তাহলে আমরা নারীরা পণ্য হয়ে যাব না।'




এই পোস্ট ভাইরাল হওয়ার পর ২০১৫ সালের মিস ক্রোয়েশিয়ার খেতাব জেতা মডেল মাজা শাপাজাও জানান সেই নারী তাঁকে একইরকম প্রস্তাব দিয়েছিলেন।

সূত্র: জিনিউজ

Post a Comment