ভোলা সদর আসনে প্রচার-প্রচারণা ব্যস্ত হেমায়েত উদ্দিন


নিজস্ব প্রতিবেদক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন এখনো অনেক দেরি। একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের মতো ভোলা সদর আসনেও সম্ভাব্য প্রার্থীদের প্রচার প্রচারনার কমতি নেই। বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন গনমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে সয়লাব হয়ে উঠছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য হেমায়েত উদ্দিন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোলা- ১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী তিনি। সম্প্রতি তিনি নিজেকে সম্ভাব্য প্রার্থী হিসেবে মেলে ধরেছেন। ভোলা সদর সহ জেলার সকলস্থানেই তার পোষ্টার, ফেষ্টুন ও ব্যানারে ছেয়ে গেছে।

সরজমিনে দেখা যায়, ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে জন্মগ্রহন করা হেমায়েত উদ্দিন ভোলা জেলার আওয়ামী লীগের  একজন সক্রিয় নেতা। রাজনীতিতে তার মেধা ও দূরদর্শী চিন্তায় নিজেকে মেলে ধরছেন জাতীয় পর্যায়ে। তবে এবারই প্রথম তিনি আওয়ামী লীগ থেকে মনোয়ন প্রত্যাশা করেন। দলের মনোনয়ন পেতে জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে নিয়োজিত রাখছেন। ২০০৮ সালের নির্বাচনের পর থেকে এলাকায় তার জনপ্রিয়তা বাড়তে থাকে। বঙ্গবন্ধুর আদর্শকে ঘিরে ছাত্র রাজনীতি থেকে শুরু করে কেন্দ্রীয় আওয়ামী লীগের অনেক প্রবীন রাজনীতিবীদরা তাকে দলের একনিষ্ঠ ত্যাগী নেতা হিসেবেই জানেন।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ভোলা সদর আসনে বর্তমান সরকারের বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ দল থেকে মনোনয়ন প্রত্যাশা করেন। তিনি কয়েকবার এমপি মন্ত্রী হয়েও ভোলা সদর আসনে তেমন উন্নয়নের মুখ দেখেনি। জেলা আওয়ামী লীগের বিভিন্ন কমিটি নিজের আত্মীয় পরিজন নিয়েই করা। যার ফলে উন্নয়ন বঞ্চিত ভোলার জনগন। এই আসনে বিকল্প প্রার্থী আসলে হয়তো ভোলায় উন্নয়নের ছোঁয়া লাগবে।

0 Response to "ভোলা সদর আসনে প্রচার-প্রচারণা ব্যস্ত হেমায়েত উদ্দিন"

Post a Comment