ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারযুক্ত ওয়ালটনের নতুন ফোন

walton finger print mobile

ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারযুক্ত সাশ্রয়ী মূল্যের নতুন ফোন আনলো ওয়ালটন। ‘প্রিমো এইচএম৪’ মডেলের Walton ফোনের দাম মাত্র ৭ হাজার ৮৯০ টাকা। কালো ও সোনালি রঙের ফোনটি প্রসঙ্গে ওয়ালটনের সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান জানান, মেটাল ডিজাইনের ফোনটি দেখতে বেশ আকর্ষণীয়। এতে ব্যবহার করা হয়েছে ২.৫ডি কার্ভড গøাস ডিসপ্লে প্যানেল। ফলে স্ক্রিন টাচে গ্রাহক স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

১.৩ গিগাহার্জ গতির কোয়াডকোর প্রসেসরের ফোনটিতে উন্নতমানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-৪০০। এছাড়া ১ জিবি fast গতির ডিডিআর৩ র‌্যাম, ৮ গিগাবাইট স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। স্মার্টফোনটির উভয় দিকে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত ৮ মেগাপিক্সেল ক্যামেরা। উভয় প্রান্তে এলইডি ফ্যাশ থাকায় অন্ধকার বা অল্প আলোতেও স্পষ্ট ছবি, সেলফি বা ভিডিও তোলা সম্ভব হবে।


৫.৫ ইঞ্চির আইপিএস প্রযুক্তির এইচডি ডিসপ্লের ফোনটিতে দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপে ৩৮০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। ৮.৪ মিমি Walton ফোনটি বেশ হালকা। ব্যাটারিসহ এর ওজন মাত্র ১৬৮.৩ গ্রাম।

দুটি সিম ব্যবহারের সুবিধাসম্পন্ন ফোনটি থ্রিজি নেটওয়ার্ক সমর্থন করে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নূগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। কানেক্টিভিটির জন্য আছে ওয়াই-ফাই, Bluetooth ভার্সন ৪, ইউএসবি ২, ল্যান হটস্পট, ওটিএ ও ওটিজি সুবিধা।

কম দামে মিলছে আইফোন

উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধায়ও কেনার সুযোগ থাকছে। সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার জন্য রয়েছে দেশব্যাপী বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক।

Source: dainikamadershomoy

Please share this news to your friends and relatives.

0 Response to "ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারযুক্ত ওয়ালটনের নতুন ফোন"

Post a Comment