নারিনের বোলিং অ্যাকশন বৈধ


আইপিএল শুরুর আগে একটি সুখবর পেল কলকাতা নাইট রাইডার্স। নতুন বোলিং অ্যাকশনের পরীক্ষা সফলভাবে পাস করে আবাচরো আন্তর্জাতিক ক্রিকেট ও ঘরোয়া ক্রিকেটে বল করার অনুমতি পেয়েছেন নাইট রাইডার্সের তারকা বোলার সুনিল নারিন।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারিনের বোলিং অ্যাকশনের বৈধতা পাওয়ার বিষয়টি জানায়। পরীক্ষায় দেখা যায়, তার সব ধরনের ডেলিভারির সময় কনুই ১৫ ডিগ্রির বৈধ সীমার মধ্যেই থাকছে।

শ্রীলঙ্কা সফরে গত ৭ নভেম্বর পাল্লেকেল্লেতে তৃতীয় ওয়ানডেতে প্রশ্নবিদ্ধ হয়েছিল নারিনের বোলিং অ্যাকশন। পরে বোলিং অ্যাকশনের পরীক্ষায় দেখা যায়, তার সব ধরনের ডেলিভার সময় কনুই ১৫ ডিগ্রির বৈধ সীমা ছাড়িয়ে যায়।

এরপর চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র বিশ্ববিদ্যালয়ে গত ২৮ মার্চ পুনরায় নারিনের পরীক্ষা হয়। আর পরীক্ষা শেষে বোলিং অ্যাকশনের বৈধতা পেল নাইট রাইডার্সের এই বোলার। তবে ভবিষ্যতে নারিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ জাগলে আম্পায়াররা আবারও আপত্তি জানাতে পারবেন।

উল্লেখ্য, ১০ এপ্রিল দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলবে দুবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স।

Source : jagonews24

0 Response to "নারিনের বোলিং অ্যাকশন বৈধ"

Post a Comment